অর্ণবের গানে দর্শক মাতল যমুনা ফিউচার পার্কে

  সাংস্কৃতিক রিপোর্টার ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন অর্ণব
গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন অর্ণব

অর্ণবের গান মানেই ভিন্ন কিছু। দীর্ঘদিন পর শ্রোতাপ্রিয় এ গায়ক কনসার্টে গাইলেন। মাতালেন তার গানে গানে সুরে সুরে।

‘হারিয়ে যাইনি তবু’ শিরোনামে অর্ণবের এই কনসার্ট শুক্রবার অনুষ্ঠিত হয় দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক এলাকায়।

অর্ণব তার প্রিয় সব গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন কয়েক ঘণ্টা।

কনসার্টটি আয়োজন করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ‘জারকোনিয়াম’।

রাত ৮টা ২০ মিনিটে অর্ণব স্টেজে আসেন একুস্টিক গিটার হাতে। শুধু গিটার ও খালি গলায় প্রথমেই গেয়ে শোনান ‘এই শহর আমার এই মানুষ আমার।’ গান শেষে করতালি আর উল্লাসে ফেটে পড়েন হাজার হাজার দর্শক-শ্রোতা।

যমুনা ফিউচার পার্কের ভিআইপি কার পার্কিং ও মোটরসাইকেল পার্কিং এলাকাজুড়ে সঙ্গীতপ্রেমী মানুষ উপভোগ করে দ্বিতীয় গান ‘হারিয়ে গিয়েছি এই তো জরুরি খবর।’

এরপর স্টেজে অর্ণবের সঙ্গে গান নিয়ে আসেন তার শান্তিনিকেতনের বন্ধু সুনিধি। দু’জন মিলে একসঙ্গে গেয়ে শোনান ‘এই যে তোমার ওগো হৃদয়ও হরণও।’

এরপর অর্ণব গেয়ে শোনান তার অসম্ভব জনপ্রিয় গান ‘হোক কলরব, ভুলগুলো সব লাল না হয়ে নীল হল ক্যান।’ এরপর অর্ণব তার বন্ধুদের নিয়ে গেয়ে শোনান ‘নেহারবা’। এরপর একে একে গেয়ে শোনান ‘তোমার জন্য’, ‘ভালোবাসা তারপর’সহ বেশ কয়েকটি গান।

আগ্রহী দর্শকরা স্পটে এসে অথবা অনলাইনে জারকোনিয়ামের ওয়েবসাইট থেকে টিকিট সংগ্রহ করেন। দীর্ঘ বিরতির পর অর্ণবের ফিরে আসা নিয়ে দর্শক-তরুণদের মধ্যে ছিল ব্যাপক উচ্ছ্বাস। যমুনা ফিউচার পার্কে নিয়মিত কনসার্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অংশ হিসেবে এর আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×