অ্যাকশন শুরু হয়েছে, সাবধান হয়ে যান: ওবায়দুল কাদের

  কক্সবাজার প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জননেত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। সময় থাকতে সাবধান হয়ে যান।

চাঁদাবাজি, টেন্ডারবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড যারা করেছেন তাদের খবর আছে। সবার আমলনামা নেত্রীর হাতে রয়েছে। বেশি লাফালাফি করলে খবর আছে। শনিবার বিকালে কক্সবাজার পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাসী ও চাঁদাবাজ আওয়ামী লীগের হলেও তাকে আগে আইনের আওতায় আনা হবে। কোনো অপরাধীর পার পাওয়ার সুযোগ নেই। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না। শেখ হাসিনার সাফ কথা- অপরাধী, অপকর্মকারী, সন্ত্রাসী, টেন্ডারবাজ, চাঁদাবাজ যে দলের হোক না কেন রক্ষা পাবে না। রোহিঙ্গা সংকট নিয়ে কাদের বলেন, মিয়ানমারকে বিভিন্ন অজুহাতে উসকে দিচ্ছে বিএনপি। যাতে রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত না নেয়। আমরা ১১ লাখ রোহিঙ্গার বোঝা আর নিতে পারছি না।

এ দেশের বিরোধীরা নির্বাচনে ও আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিদেশে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তারা। রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিওদের বিষয়ে তিনি বলেন, কিছু কিছু এনজিও রোহিঙ্গাদের বিএনপির মতো উসকে দিচ্ছে। কোনো এনজিও যদি মানবিক সেবার আড়ালে সরকার বিরোধী কাজ করে তাদের আমাদের দরকার নেই। প্রয়োজনে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের মর্যাদা রক্ষার্থে দলের যে কোনো নেতাকর্মীদের তার অপরাধের জন্য শাস্তি দেব। এটাই আমাদের সিদ্ধান্ত। এ লক্ষ্য নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন। তাই শেখ হাসিনার হাত শক্তিশালী করতে সব মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন শিগগিরই।

ওবায়দুল কাদের বলেন, দেশ এখন উন্নতির উচ্চ শিখরে অবস্থান করছে। তাই এখন সময় এসেছে দেশের মধ্যে আগাছা উপড়ে ফেলার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজ শুরু করেছেন। দেশের মানুষকে প্রধানমন্ত্রী যে ওয়াদা দিয়েছেন সেই ওয়াদা তিনি যে কোনো মূল্যে রক্ষা করবেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে প্রতিনিধি সভা সঞ্চালন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×