পানিতে নেমে বিয়ের প্রস্তাব, প্রেমিকের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পানিতে নেমে বিয়ের প্রস্তাব, প্রেমিকের মৃত্যু
পানিতে নেমে বিয়ের প্রস্তাব, প্রেমিকের মৃত্যু। ছবি: সংগৃহীত

ভিন্নভাবে বা চমকে দিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে অনেক তরুণকেই নানা কাণ্ডকারখানা করতে দেখা যায়। এবার তেমনই এক ঘটনায় মৃত্যুবরণ করেছেন যুক্তরাষ্ট্রের এক নাগরিক। তানজানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইনকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন স্টিভ ওয়েবার। ঘটনার সময় তারা পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে অবস্থান করছিলেন।

লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী ওয়েবার হাতে লেখা বিয়ের প্রস্তাবের চিরকুট নিয়ে সাঁতারের পোশাক পরে পানির নিচে নেমেছিলেন। এ সময় কেবিন থেকে ভিডিও করছিলেন কেনেশা। ভিডিও ফুটেজে দেখা যায়, চিরকুটটি কেনেশাকে দেখানোর সময় একটি আংটিও বের করেন ওয়েবার। এরপরই সাঁতরে দূরে চলে যান। ফেসবুক পোস্টে কেনেশা লেখেন, ‘ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটি সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হল।’

রিসোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে, ওয়েবার বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দুর্ভাগ্যজনকভাবে ডুবে গেছেন। ওয়েবার ও কেনেশা রিসোর্টটির আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া করেন। তীর থেকে ২৫০ মিটার দূরে ও পানির ১০ মিটার নিচে অবস্থিত কেবিনটির ভাড়া রাতপ্রতি ১৭০০ ডলার। বিবিসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×