ঢাবির হল থেকে পিস্তলসহ ২ ছাত্রলীগ নেতা আটক

  যুগান্তর রিপোর্ট ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল থেকে পিস্তলসহ ছাত্রলীগের সাবেক দুই নেতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে হলের ১২১নং কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আবিদ আল হাসান ও মোতাহার হোসেন প্রিন্সের কমিটির উপ-ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার ও উপ-অর্থ সম্পাদক আবু বকর আলিফ। হল প্রশাসন ও ছাত্রলীগ সূত্র জানায়, অস্ত্রসহ ১২১ নম্বর কক্ষে তিনজন অবস্থান করছে এমন খবরে অভিযান চালায় হল প্রশাসন ও প্রক্টরিয়াল টিম। একজন পালিয়ে গেলেও তুষার আল হাসান গ্রেফতার হন। তখন ইয়াবা আর খেলনা পিস্তল উদ্ধার করা হয়। দ্বিতীয় দফায় তল্লাশি চালিয়ে লোড করা পিস্তল উদ্ধার করা হয়। এ সময় বঁটি, সিসি ক্যামেরা, হাতুড়ি ও লাঠি উদ্ধার করা হয়।

প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, বিশ্বস্ত সূত্রে তথ্য পেয়ে প্রক্টরিয়াল টিম হল প্রশাসনকে নিয়ে অভিযান চালায়। দু’জনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তথ্য পেলে সব হলে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শাহবাগ থানার এসআই মফিজুর রহমান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি তাদের আটক করে থানায় সোপর্দ করেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত