বেশি লম্বা হওয়ায় মিলছে না হোটেল

  যুগান্তর ডেস্ক ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতের লখনৌ শহরে চলছে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট সিরিজ। নিজ দেশের ম্যাচ দেখতে ভারতে এসে বেশ বিড়ম্বনায় পড়েছেন আফগানিস্তানের শের খান।

শহরের কোনো হোটেল কর্তৃপক্ষ তাকে ঠাঁই দিচ্ছে না। অর্থ বা কক্ষ সংকট নয়, বরং উচ্চতার জন্যই এই ভোগান্তি! হোটেলগুলোর পক্ষ থেকে বলা হচ্ছে, ৮ ফুট ২ ইঞ্চি লম্বা শের খানের থাকার উপযোগী কোনো কক্ষ নেই।

শহরের বেশ কয়েকটি হোটেলে ঘুরে থাকার জায়গার ব্যবস্থা করতে না পেরে স্থানীয় পুলিশের দ্বারস্থ হন শের খান। পুলিশ বিষয়টি আমলে নিয়ে মঙ্গলবার নাকা এলাকার একটি হোটেলে তাকে রাত্রিযাপনের ব্যবস্থা করে দেয়।

এরপর কাবুলের এই বাসিন্দাকে দেখতে হোটেলের বাইরে জড়ো হন কয়েকশ’ মানুষ। হোটেলটির মালিক রানু বলেন, প্রায় ২০০ জন মানুষ শের খানকে দেখতে এসেছেন। এতে তিনি খুবই বিরক্ত।

অবস্থা বেগতিক দেখে বুধবার শের খানকে স্টেডিয়ামে নিয়ে যায় পুলিশ। আফগানিস্তান-ওয়েস্ট ইন্ডিজ একদিনের ম্যাচের গ্যালারিতে লম্বা এই মানুষকে পেয়ে ভারতীয় কৌতূহলী দর্শকদের ছবি তুলতে দেখা যায়। রানু জানান, চার-পাঁচ দিন লখনৌ শহরে থাকবেন শের খান। এনডিটিভি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত