অপেক্ষা করুন পেঁয়াজের দাম কমবে: ওবায়দুল কাদের

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অপেক্ষা করুন পেঁয়াজের দাম কমবে: ওবায়দুল কাদের

পেঁয়াজের দাম সহনীয় অবস্থায় আসতে চলতি মাস পর্যন্ত সবাইকে অপেক্ষা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আশা করছি এ মাস পর মূল্য কমে যাবে। সব ধরনের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনস্থল পরিদর্শন শেষে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ‘আওয়ামী লীগ থেকে বিএনপিতে যাওয়ার জন্য নেতারা চেষ্টা করছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সব ক্ষেত্রেই ব্যর্থ।

তিনি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। তাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্তির ব্যাপারে একটা আন্দোলনও গড়ে তুলতে পারেনি। তাই ফখরুলের এখন কথার মালা ছাড়া আরও কোনো সম্পদ নেই। নতুন নেতৃত্ব প্রসঙ্গে বলেন, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এজন্য তাদের সম্মেলনেও আমন্ত্রণ জানানো হবে না। যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের আগামী দিনের নেতৃত্ব ঠিক করবেন কাউন্সিলররা। তারা সভাপতি-সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব করবেন। এছাড়া দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। সবদিক বিবেচনা করে তিনি সিদ্ধান্ত নেবেন।

যুবলীগের নেতৃত্ব সংগঠনের বাইরে থেকে আসবে কিনা, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বর্তমান কমিটির বাইরে কেউ আসবে কিনা এটি জানি না। তবে কাউন্সিলরা যদি মনে করেন বাইরে থেকে আনবেন, সে ক্ষেত্রে তারা নাম প্রস্তাব করতে পারেন।

সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে কারা দায়িত্ব পাচ্ছেন- উত্তরে সেতুমন্ত্রী বলেন, সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে থেকে যারা যেখানে থাকতে চায় এবং যাদের ক্লিন ইমেজ আছে, সৎ, দক্ষ তাদের নেতৃত্বে আনা হবে। এর আগে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন স্থান পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মির্জা আজম, অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি মতিউর রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি উপ-কমিটির সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম, শেখ সোহেল রানা টিপু, সুব্রত পুরকায়স্থ, খায়রুল ইসলাম জুয়েল, সাজ্জাদ সাকিব বাদশা, পল্লী উন্নয়নবিষয়ক সম্পাদক আলহাজ আবুল ফজল রাজু প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×