ধুনটে হাত-পায়ের রগ কেটে যুবলীগ নেতাকে হত্যা

  বগুড়া ব্যুরো ২১ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হত্যা

বগুড়ার ধুনটে ফোনে ডেকে নিয়ে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে উপজেলা যুবলীগ সদস্য পল্লী চিকিৎসক সবুজ উদ্দিন সবুরকে (৩৬) হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে নিমগাছী ইউনিয়নের পশ্চিম নান্দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জমি নিয়ে বিরোধে ওই ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত নেতা মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম ও তার লোকজন হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ধুনট থানার ওসি ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, যুবলীগ নেতা সবুজ উদ্দিন সবুর নান্দিয়াপাড়া গ্রামের মৃত আবদুর রহিম বকসের ছেলে। তার সঙ্গে জমি নিয়ে একই গ্রামের জনাব আলীর ছেলে ও নিমগাছী ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক কামরুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে কামরুল ইসলাম মোবাইল ফোনে বিরোধ আপসের কথা বলে সবুরকে পশ্চিম নান্দিয়ার পাড়ার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়।

সেখানে বাকবিতণ্ডার একপর্যায়ে কামরুল ইসলাম, একই গ্রামের সামস উদ্দিনের ছেলে সবুজ মিয়া, শফিকুল ইসলামের ছেলে সাগর মিয়া ও সুরুজ মিয়ার ছেলে বিপুল হোসেনসহ ৪-৫ জন অতর্কিত তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে সবুরকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করে ফেলে যায়।

খবর পেয়ে ধুনট থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

ধুনট উপজেলা যুবলীগের সভাপতি শেখ মতিউর রহমান জানান, প্রায় ১০ মাস আগে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হওয়ায় নিমগাছী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে কামরুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে। সবুজ উদ্দিন সবুরের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×