গোয়াইনঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা ঘাতক আটক

  সিলেট ব্যুরো ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিটিয়ে

সিলেটের গোয়াইনঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে শফিক মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার মুন্নি আক্তার উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের লক্ষ্মণছড়া গ্রামের মৃত ফজলুল করিমের মেয়ে। শনিবার ভোরে উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নে নয়াগাঙ্গেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। শফিক পূর্ব জাফলং নয়াগাঙ্গেরপাড়ের গেদা মিয়ার ছেলে।

পুলিশ এবং পারিবারিক সূত্র জানায়, দেড় বছর আগে শফিক মিয়ার সঙ্গে বিয়ে হয় নিহত মুন্নির। তাদের ৩ মাসের পুত্র সন্তান রয়েছে। জানা যায়, শফিকের সঙ্গে বিয়ের পর থেকেই পরিবারে ঝগড়া-ঝাটি লেগেই ছিল মুন্নির। মাদকগ্রহণসহ অন্য অন্যায়ের প্রতিবাদ করলে প্রায়ই মুন্নিকে মারধর করত শফিক। শুক্রবার সন্ধ্যার পর বেদম মারধর করা হয় তাকে। শনিবার ভোরে ফের মারধর করে শফিক মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যায় মুন্নি। আহত ভেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মুন্নিকে মৃত ঘোষণা করেন।

তামাবিল স্থলবন্দর থেকে শফিক মিয়াকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। ওসি আবদুল আহাদ যুগান্তরকে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক থানা হাজতে আটক রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×