খুলনায় রেললাইনে কলেজছাত্রের ত্রিখণ্ডিত লাশ

  সাতক্ষীরা প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ট্রেন দুর্ঘটনা। প্রতীকী ছবি

খুলনায় রেললাইনে মিলেছে কলেজছাত্র শুভজিত সানার ত্রিখণ্ডিত লাশ। শনিবার রাতে পুলিশ লাশ উদ্ধার করেছে। একই দিন কলেজে শুভজিত এক ছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয় বলে জানা গেছে। তবে এটি হত্যা, নাকি আত্মহত্যা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

শুভজিত সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল কলেজিয়েট স্কুলে এবার এইচএসসি পরীক্ষার্থী। তার বাবার নাম ভবতোষ সানা। বাড়ি একই উপজেলার খাজরা ইউপির গজুয়াকাঠি গ্রামে।

কলেজ সূত্রে জানা গেছে, শুভজিত একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে বিভিন্ন সময় প্রেম নিবেদন করে অসছিল। মেয়েটি তার আহ্বানে সাড়া দেয়নি। শনিবার দুপুরে কলেজের দোতলায় শুভজিত আবারও প্রেম নিবেদন করে।

মেয়েটি প্রত্যাখ্যান করে। এরপর শুভজিত ব্লেড দিয়ে নিজের হাতের আঙুল কেটে ফেলে। খবর পেয়ে কলেজ অধ্যক্ষ ড. শিহাবউদ্দিন ও শিক্ষকরা তাকে শান্ত করে এক আত্মীয়ের মাধ্যমে ভ্যানে তুলে বাড়ি পাঠিয়ে দেন। কিন্তু শুভজিত বাড়ি না গিয়ে নিখোঁজ হয়। রাত ৯টায় খুলনা স্টেশনের কাছে রেল লাইনে শুভজিতের লাশ পাওয়া যায়।

শুভজিতের বাবা পুলিশের কাছে কোনো অভিযোগ না করলেও বলেন, ‘আমি কারও দোষ দিতে চাই না। তবে আমার সন্তানকে গলা কেটে হত্যা করা হয়েছে। এর আগে তাকে অপহরণ করা হয়।’

আশাশুনি থানার ওসি আবদুস সালাম বলেন, ‘শুভজিতের মৃত্যু হত্যা না আত্মহত্যা, কিছুই জানা নেই আমার। এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি।’ লাশের ময়নাতদন্ত হয়েছে। লাশ সৎকারও সম্পন্ন হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত