দুই শিক্ষার্থীসহ সড়কে নিহত ৮, ৩১৫ দিনে ঝরল ২৭১০ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১১ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জের কামারখন্দে শিক্ষার্থীসহ ২ জন, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৯ম শ্রেণির ছাত্র, পিরোজপুরের মঠবাড়িয়ায় যুবক, রাজশাহীতে শ্রমিক ও তানোরে যুবলীগ নেতা, ঝিনাইদহের কালীগঞ্জে বাইসাইকেল আরোহী, জয়পুরহাটের পাঁচবিবিতে শিশুর প্রাণ গেছে।

মুন্সীগঞ্জের শ্রীনগরে ২০ যাত্রী ও চাঁদপুরের হাজীগঞ্জে ২ জন আহত হয়েছেন। এ নিয়ে ৩১৫ দিনে প্রাণ গেল ২৭১০ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে বাসচাপায় নিহতরা হলেন : সিরাজগঞ্জ মেরিন টেকনোলজি ইন্সটিটিউটের শিক্ষার্থী মিরাজ উদ্দিন (২২) ও তার চাচাতো ভাই হাসিনুর রহমান (২৫)। বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মহাসড়কের কামারখন্দ উপজেলার মফিজ মোড়ে মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

মিরাজ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার গুলাহার গ্রামের কামরুজ্জামানের ছেলে ও হাসিনুর আবদুর রহমানের ছেলে। পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : পাকুন্দিয়ায় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত স্কুলছাত্র মিলন লক্ষ্মীয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। কিশোরগঞ্জ-ঢাকা সড়কের মির্জাপুর বাইপাস মোড়ে মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। মিলন উপজেলার লক্ষ্মীয়া এলাকার গোলাপ মিয়ার ছেলে।

মঠবাড়িয়া (পিরোজপুর) : মঠবাড়িয়ায় মঙ্গলবার সকালে উপজেলার গুলিসাখালী বাজার স্ট্যান্ডে বাসচাপায় নিহত নাজিম হাওলাদার (২২) উত্তর মিঠাখালী গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে।

রাজশাহী ও তানোর : রাজশাহীতে ট্রাকচাপায় নিহত শ্রমিক মাইনুল ইসলাম (৪০) পুঠিয়া উপজেলার তাড়াশ গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে। মঙ্গলবার ভোরে মহানগরীর তালাইমারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে তানোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ব্যক্তির নাম আবদুস সালাম (৪৫)। তিনি পাঁচন্দর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগ নেতা ও বিনোদপুর গ্রামের আবদুর রহমানের ছেলে। সাইধাড়া থেকে ফেরার পথে সোমবার রাতে তিনি দুর্ঘটনায় পড়েন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় নিহত বাইসাইকেল আরোহীর নাম মিন্টু উল্যা (৪০)। সোমবার রাত সাড়ে ৮টায় বলিদাপাড়া এলাকার সুগার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি পুকুরিয়া গ্রামের বাসিন্দা।

পাঁচবিবি (জয়পুরহাট) : জয়পুরহাট-হিলি পাকা রাস্তার পাঁচবিবি পৌরসভার সামনে মঙ্গলবার বাসচাপায় নিহত শিশুটির নাম জয়ী (৩)। সে পৌর শহরের দমদমা হিন্দুপল্লীর গোবিন্দ কুণ্ডর মেয়ে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে যাত্রীবাহী দুই বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের উপজেলার কেয়রচিরা নামক স্থানে মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের হাজীগঞ্জ-গৌরীপুর বিশ্বরোডের বদরপুরে মঙ্গলবার পিকআপ উল্টে চালকসহ ২ জন গুরুতর আহত হয়েছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত