টাইমস অব ইন্ডিয়া

ইমরানের কাশ্মীর ইস্যু প্রত্যাখ্যান বাংলাদেশের

  যুগান্তর ডেস্ক ২৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোন আলাপে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জম্মু ও কাশ্মীর প্রসঙ্গ টেনে আনেন। তবে বাংলাদেশ এ ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, শেখ হাসিনার সঙ্গে আলাপকালে ইমরান খান বলেছেন, এ অঞ্চলের নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য পাকিস্তান জম্মু-কাশ্মীর ইস্যুর শান্তিপূর্ণ সমাধান চায়। বাংলাদেশ বলেছে, এটি ভারতের অভ্যন্তরীণ বিষয়।

এতে আরও বলা হয়, জম্মু-কাশ্মীর ইস্যুতে বাংলাদেশের অবস্থানে খুশি ভারত। এ নিয়ে ঢাকার প্রশংসা করেছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের মুখপাত্র অনুরাগ শ্রীবাস্তব বলেন, বৃহস্পতিবার বাংলাদেশ ও ভারত তাদের সমুদ্র ও অর্থনৈতিক অংশীদারিত্ব জোরদারে আরেকটি ঐতিহাসিক অর্জন করেছে। চট্টগ্রাম বন্দর হয়ে কলকাতা থেকে আগরতলায় প্রথমবারের মতো কনটেইনার কার্গোর যাত্রা সফলভাবে শেষ হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত