খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন

জোটগত প্রচারণা চালাবে ২০ দল

  যুগান্তর রিপোর্ট ২০ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসন্ন গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয়ে প্রচারণা চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য দুই সিটিতে জোটের পক্ষ থেকে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। খুলনায় সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদকে এবং সদস্য সচিব ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসাকে। গাজীপুরে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দারকে এবং সদস্য সচিব লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সিনিয়র যুগ্ম মহাসচিব শাহদাত হোসেন সেলিমকে।

বিএনপির সিনিয়র নেতাদের সঙ্গে বৃহস্পতিবার জোটের শীর্ষ নেতাদের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে রাতে এ বৈঠক হয়।

এ ছাড়া বৈঠকে দুই সিটিতে বিএনপি প্রার্থীদের বিষয়ে আনুষ্ঠানিকভাবে জোট নেতাদের অবহিত করা হয়। একই সঙ্গে এই নির্বাচন পরিচালনার জন্য বিএনপি গঠিত নির্বাচন পরিচালনা কমিটি গঠনের সিদ্ধান্তও তাদের জানানো হয়। এর মধ্যে খুলনা সিটি কর্পোরেশনে বিএনপির প্রধান সমন্বয়ক দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও গাজীপুর সিটিতে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এ ছাড়াও নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা করেন জোট নেতারা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জোটের বৈঠক হয়। উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহদাত হোসেন সেলিম, খেলাফত মজলিশের মহাসচিব আহমেদ আবদুর কাদের, জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভুঁইয়া, কল্যাণ পার্টির মহাসচিব এমএম আমিনুর রহমান, লেবার পার্টির একাংশের মোস্তাফিজুর রহমান ইরান, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন আহমেদ মণি, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় পার্টির (কাজী জাফর) আহসান হাবীব লিংকন, সাম্যবাদী দলের সাইদ আহমেদ, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আবদুল করিম, জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা মুহিউদ্দিন ইকরাম, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন ও মুসলিম লীগের মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter