গাজীপুর সিটি নির্বাচন

জুমার পর কুশল বিনিময় করলেন ২ মেয়র প্রার্থী

  গাজীপুর প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জুমার পর কুশল বিনিময় করলেন ২ মেয়র প্রার্থী

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে তিন মেয়র প্রার্থী শুক্রবার মহানগরীর চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। জুমা শেষে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার ও আওয়ামী লীগের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম করমর্দন করে কুশল বিনিময় করেন। এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মো. নাসির উদ্দিনও পাশে ছিলেন।

প্রার্থীদের সঙ্গে মসজিদে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শিল্পপতি মো. সোহরাব উদ্দিন, মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সুরুজ আহমেদ, বিএনপি নেতা প্রভাষক বশির আহাম্মেদ, বসির আহমেদ বাচ্চু, হযরত আলী, হাজী শহীদুল ইসলাম, আবদুস সোবহান, হাজী শাহজাহান, সিরাজ চৌধুরী, আলমাছ আলী, আবদুল খালেক, মনিরুল ইসলাম, নাসির উদ্দিন, ভিপি মুকুল, আতাউর রহমান, হাজী আবদুস সামাদ, সেলিম রানা, মোবারক হোসেন, এমরান হোসেন, টিআই মিল্টন, বসির উদ্দিন আহমেদ, রাশেদুল ইসলাম কিরণ, সোহেল মণ্ডল, জিএস জিয়াউল হাসান স্বপন, মো. সিরাজুল ইসলাম, তাপস সরকার, শওকত হোসেন বাবু প্রমুখ।

মুসল্লিরা জানান, জুমার আজানের আগেই দুপুর ১২টার দিকে বিএনপির মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার গাজীপুরের চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদে প্রবেশ করেন। জুমায় খতিবের বয়ান শেষ হলে হাসান সরকারকে মুসল্লিদের উদ্দেশে কথা বলার সুযোগ দেয়া হয়।

তিনি প্রায় দুই মিনিট দাঁড়িয়ে কথা বলেন। বক্তব্যের শুরুতে তিনি মসজিদের দাতাপক্ষ (হাজী সবেদুল্লা সরকার গং) ও অসুস্থ মেয়র অধ্যাপক এমএ মান্নানসহ এলাকার অসুস্থ মুরব্বি ও মৃত ব্যক্তিদের জন্য দোয়া প্রার্থনা করেন। পরে মসজিদে প্রবেশ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। খতিব জাহাঙ্গীর আলমকেও কথা বলার সুযোগ করে দিলে তিনি প্রায় দু’মিনিট কথা বলেন এবং সবার কাছে দোয়া চান।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter