কেসিসি নির্বাচনী প্রচার

কর্মক্ষেত্র সৃষ্টি করে বেকারত্ব দূর করব

তালুকদার খালেক

  খুলনা ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ ও ১৪ দলের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক বলেছেন, যুব সমাজ আমাদের মূলশক্তি। কিন্তু বর্তমান সময়ে যুব সমাজ ধ্বংস হচ্ছে কেবল মাদকের জন্য। আর যুব সমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ার মূল কারণ বেকারত্ব। আমি মেয়র নির্বাচিত হলে খুলনা নগরীতে কর্মক্ষেত্র সৃষ্টি করে বেকারত্ব দূর করব। তিনি আরও বলেন, কর্মক্ষেত্র তৈরি হলে খুলনার উন্নয়নের চাকা আরও বেগবান হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে খুলনাকে শিল্পনগরী হিসেবে গড়ে তুলতে আপনারা আমাকে সহযোগিতা করুন।

বৃহস্পতিবার নগরীর ২৭ ও ২৮নং ওয়ার্ডের মৌলভীপাড়া মোড়, দোলখোলা মোড়, মতলেবের মোড়, গফফারের মোড়, মিস্ত্রিপাড়া মোড়, বড় মসজিদ, লোহার গেট, বাগমারা, ময়লাপোতা, ইকবাল নগর, শিতলাবাড়ি মন্দির, সাত রাস্তার মোড়, বিকে মেইন রোড, পূর্ব বানিয়া খামার, পুরনো পুলিশ ফাঁড়ি, করের বাজার, ফরিদ মোল্লার মোড়, মওলা বাড়ির মোড়, টুটপাড়া সেন্ট্রাল রোড এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তালুকদার আবদুল খালেক বলেন, উন্নয়নের স্বার্থে খুলনাবাসী আজ ঐক্যবদ্ধ। যে কারণে মহানগরীতে নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ফলে নিশ্চিত পরাজয়ের আশঙ্কায় বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ খুঁজছে।

নেতৃত্বের অযোগ্যতা ও ব্যর্থতায় খুলনা মহানগরী গত ৫ বছর সার্বিক উন্নয়ন থেকে পিছিয়ে পড়েছে মন্তব্য করে তালুকদার খালেক বলেন, জলাবদ্ধতা, মাদকের ভয়াবহতা ও মশার উৎপাতে নগরবাসী আজ অতিষ্ঠ। আমি নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানে সর্বাধিক গুরুত্ব দেব। খুলনা মহানগরীকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সবার মতামতে গুরুত্ব দেয়া হবে।

নির্বাচনী প্রচারকালে তালুকদার আবদুল খালেকের সঙ্গে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী আজমল

আহমেদ তপন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, জামাল উদ্দিন বাচ্চু, খন্দকার মুজিবুর রহমান, কাউন্সিলর প্রার্থী জেডএ মাহমুদ ডন, হাফেজ মো. শামীম, সাইফুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, নাজমুল আহমেদ স্বপন, মহসিনুর রহমান আফরোজ, ওয়ালিউর রহমান রাজুসহ নগর ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter