যৌন হয়রানির প্রতিবাদের জের

গোয়ালন্দে যুবককে পিটিয়ে হত্যা

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ২৪ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজবাড়ি

রাজবাড়ীর গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম রুমান (২০)। সে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চরআন্ধার মানিক গ্রামের আবুল কালাম মহুরীর ছেলে। শনিবার বিকালে স্থানীয় কাটাখালী বাজারে এ ঘটনা ঘটে।

বখাটেদের হামলায় রুমানের বন্ধু সুমন বেপারী, ইমন গাজী ও আকাশ খান আহত হয়েছে। আহত সুমন ও ইমনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাজারের দুই দোকানদারকে আটক করেছে।

গোয়ালন্দ হাসপাতালে চিকিৎসাধীন আহত সুমন বেপারী জানান, অষ্টম শ্রেণী পড়ুয়া তার বন্ধুর এক ভাগনিকে কাটাখালী এলাকার রাসেল নামের এক যুবক যৌন হয়রানি করে আসছিল।

সম্প্রতি রাসেল ওই ছাত্রীকে অপহরণের হুমকি দেয়। সুমন রাসেলকে ফোনে যৌন হয়রানি করতে নিষেধ করে। এতে রাসেল তাকে কাটাখালী বাজারে এসে সাক্ষাতে কথা বলতে বলে।

সুমন আরও দুই বন্ধুকে নিয়ে কাটাখালী এলে রাসেলের নেতৃত্বে ৭-৮ যুবক তাদেরকে এলোপাথাড়ি মারধর করে। রুমান খবর পেয়ে মোটরসাইকেল নিয়ে কাটাখালী বাজারে চলে আসে।

রুমানকেও রাসেল ও তার সহযোগীরা মাথায় আঘাত করে। রুমান মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক রুমানকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুল ইসলাম জানান, হাসপাতালে আনার পূর্বেই রুমানের মৃত্যু হয়। তার মাথার পেছনে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা একে আজাদ জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.