যুগান্তরকে লিটন

আড়াই লাখ ভোট কাস্ট হলে দেড় লাখই আমি পাব

  ভ্রাম্যমাণ প্রতিনিধি, রাজশাহী থেকে ৩০ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আড়াই লাখ ভোট কাস্ট হলে দেড় লাখই আমি পাব
রাজশাহী সিটি নির্বাচনে নৌকার মেয়রপ্রার্থী খায়রুজ্জামান লিটন। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের ওপর রাজশাহীবাসীর আস্থা ও বিশ্বাস আছে জানিয়ে নৌকার প্রার্থী খায়রুজ্জামান লিটন বলেছেন, বিগত ৫ বছর উন্নয়নবঞ্চিত এখানকার ৬ লাখ মানুষ এবার একজোট হয়েছে। তারা উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করবে। ৩ লাখ ১৮ হাজার ভোটের আড়াই লাখ কাস্ট হলে আমি অন্তত দেড় লাখ ভোট পেয়ে নির্বাচিত হব। জনগণের এ জয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

রোববার দুপুরে মহানগরের সাহেব বাজারে যুগান্তরের সঙ্গে একান্ত আলাপচারিতায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন। বিএনপি প্রার্থী বুলবুলের অভিযোগকে পাগলের প্রলাপ উল্লেখ করে লিটন বলেন, প্রচারের ১৯ দিনে বিএনপির প্রার্থীর অভিযোগ শুনে শুনে মানুষ ভোতা হয়ে গেছে। তাদের সব অভিযোগই মনগড়া, ভিত্তিহীন ও কাল্পনিক। মানুষ এসব শুনে এখন হাসে। বুলবুলের প্রতি প্রশ্ন রখে লিটন বলেন, নির্বাচন কমিশন আর কী করলে প্রমাণ হবে যে নির্বাচন কমিশন স্বচ্ছ? তাদের কি মরিয়া প্রমাণ করতে হবে যে তারা স্বচ্ছ ছিল?

বুলবুলের অভিযোগ প্রসঙ্গে লিটন বলেন, এটা অসুস্থ লোকের অভিব্যক্তি। নিশ্চিত পরাজয় জেনে হতাশ হয়ে তারা এখন বেহিসেবি কথা বলছেন। ক্ষিপ্ত হয়ে এসব হুমকি সাধারণ মানুষের কাছে হাস্যকর। নিজ দলের নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে লিটন বলেন, পায়ে পাড়া দিয়ে অনেকে সংঘাত করতে চাইবে। আমাদের শান্ত থাকতে হবে। আওয়ামী লীগের এ প্রার্থী বলেন, ৭০-৮০ ভাগ ভোট কাস্ট হলে প্রায় আড়াই লাখ ভোট পড়বে। এর মধ্যে কমপক্ষে দেড় লাখ ভোট পাব। ৬০-৭০ হাজার ভোটের ব্যবধানে জিতব ইনশাল্লাহ।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.