২২ দিনে নিহত ২০৩

চকরিয়ায় মা-মেয়েসহ প্রাণ গেল সাতজনের

গোপালগঞ্জ বরিশাল শরীয়তপুর ও ঠাকুরগাঁওয়ে নিহত ৪

  যুগান্তর ডেস্ক ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারে চকরিয়া উপজেলায় বাস-লেগুনা (ছারপোকা) মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন নয়জন। ঠাকুরগাঁওয়ে প্রাণ গেছে মোটরসাইকেল আরোহীর। শরীয়তপুরের ভেদরগঞ্জে সরকারি ১০ টাকা কেজি দরের চাল আনতে গিয়ে নসিমনের ধাক্কায় এক বৃদ্ধা ও গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাস চাপায় তৃতীয় শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। বরিশালের বানারীপাড়ায় আহত ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ছাড়া সিলেটের বালাগঞ্জে অটোরিকশার ধাক্কায় পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। এ নিয়ে ২১ আগস্ট ঈদের ছুটির পর থেকে ২২ দিনে সড়কে প্রাণ গেল ২০৩ জনের। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

চকরিয়া (কক্সবাজার) : চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মিজানুর রহমান বলেন, মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বড়ইতলীর নতুন রাস্তার মাথায় লেগুনাটির সঙ্গে স্টারলাইন পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনাচালকসহ তিন যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে দু’জন, চট্টগ্রামে নেয়ার পথে একজন এবং চকরিয়া ইউনিক হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। নিহতরা হলেন- লেগুনার চালক লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার আহমদ হোছাইনের ছেলে খাইর আহমদ, হারবাং মুসলিম পাড়ার ছৈয়দ আলমের ছেলে আবুল কাশেম, হারবাং লালব্রিজ এলাকার মনজুর আলমের ছেলে জহির আলম, লোহাগাড়া আধু নগরের মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া খাতুন ও তার মেয়ে আবুল হাসেমের স্ত্রী জায়তুন নাহার, লোহাগাড়া উপজেলার চুনতির যতিন্দ্র সিকদারের স্ত্রী বাসন্তী সিকদার, বরইতলী ইউনিয়নের উপর পাড়ার মন্জুর আলমের ছেলে শফিকুল কাদের তুষার। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্টার লাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের তেলিপাড়ায় পিকআপ ভ্যান ও দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোজাফফর হোসেন নামে এক মোটরসাইকেল আরোহীর প্রাণ গেছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। মোফাজ্জল হোসেন কাজী পোল্ট্রি ফার্মের গাড়িচালক।

ভেদরগঞ্জ (শরীয়তপুর) : ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে নসিমনের ধাক্কায় সবুরন বেগম নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ভেদরগঞ্জ-নড়িয়া রোডের পাঁচালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সবুরন বেগম ওই গ্রামের কাসেম বেপারীর স্ত্রী। এ ঘটনায় করিম, মেহেদী, সানজিদসহ পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে সবুরন বেগমকে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকররা মৃত ঘোষণা করেন।

টেকেরহাট : গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাস চাপায় কিঞ্জর রায় নামের তৃতীয় শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার দাসেরহাটে এ ঘটনা ঘটে। কিঞ্জর রায় দাসেরহাট গ্রামের পিযূষ রায়ের ছেলে ও মুকসুদপুর বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

বানারীপাড়া (বরিশাল) : বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ী সোহেল রানা (মধু) ফকির ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার রাত পৌনে ২টায় তার মৃত্যু হয়। ৫ সেপ্টেম্বর বানারীপাড়া-বরিশাল সড়কের চৌয়ারীপাড়া তালুকদার বাড়ির সামনে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হন মাহেন্দ্র যাত্রী সোহেল রানা (মধু) ফকির। তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি ক্লিনিকে লাইফ সাপোর্টে রাখা হয়।

বালাগঞ্জ (সিলেট) : বালাগঞ্জ-তাজপুর সড়কের বোয়ালজুড় বাজারসংলগ্ন কাজিপুরে সিএনজি অটোরিকশার ধাক্কায় বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার বিকালে স্কুল ছুটির পর শিক্ষার্থীরা রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিল। এ সময় বালাগঞ্জ থেকে তাজপুরগামী একটি সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের ধাক্কা দিলে তারা মারাত্মক আহত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter