৪৭ দিনে নিহত ৩৬৪

সড়কে শিক্ষকসহ আরও ৩ জনের প্রাণহানি

  যুগান্তর ডেস্ক ০৭ অক্টোবর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের তিন জেলার সড়কে শিক্ষকসহ আরও ৩ জনের মৃত্যু হয়েছে। কিশোরগঞ্জের কটিয়াদীতে সিএনজি অটোরিকশা উল্টে মারা গেছেন একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক। লক্ষ্মীপুরের কমলনগরে দুটি লেগুনার বেপরোয়া প্রতিযোগিতায় প্রাণ গেছে শিশুর। এছাড়া কুড়িগ্রামের রৌমারীতে অটোবাইকের চাপায় আরেক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে ৪৭ দিনে সড়কে প্রাণ গেল ৩৬৪ জনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

কটিয়াদী (কিশোরগঞ্জ) : সিএনজি অটোরিকশা উল্টে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ হারিয়েছেন। তার নাম শাহ মো. আহসান উল্লাহ (৫৫)। শনিবার সকাল ৯টার দিকে পুলেরঘাট-নিকলী সড়কের কটিয়াদী উপজেলাধীন সহশ্রাম ধুলদিয়া ইউনিয়নের নোয়াপাড়ায় এ ঘটনা ঘটে। তিনি নিকলী উপজেলার আলিয়াপাড়া এবিএম নুরজাহান হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে বিদ্যালয়সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রামগতি (লক্ষ্মীপুর) : দুই লেগুনার বেপরোয়া প্রতিযোগিতায় মো. নিরব (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রামগতি-লক্ষ্মীপুর সড়কের তোরাবগঞ্জ বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। নিহত নিরব তোরাবগঞ্জ ইউনিয়নের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানান, বাড়ির সামনে রাস্তার পাশে দাদার সঙ্গে নিরব দাঁড়িয়ে ছিল। এ সময় লক্ষ্মীপুর থেকে রামগতিগামী দুটি লেগুনা বেপরোয়া গতিতে একটি অপরটিকে অতিক্রম করতে গেলে নিরবকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রৌমারী (কুড়িগ্রাম) : অটোবাইক চাপায় রোমানা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের ইজলামারী গ্রামে এ ঘটনা ঘটে। রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, অটোবাইকটি জব্দ করা হয়েছে।

টেকেরহাট (মাদারীপুর) : অনুমোদনহীন উঁচু স্পিড ব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল উল্টে চালকসহ দু’জন আহত হয়েছেন। শনিবার মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট-কবিরাজপুর সড়কের মর্নিং ব্লুবার্ড কিন্ডার গার্টেনের সামনে এ ঘটনা ঘটে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত