রাজশাহীতে যানজট বেড়েছে

  দূষণমুক্ত ০৬ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যানজট

শিক্ষানগরী হিসেবে পরিচিত রাজশাহী। আধুনিক নাগরিক সুবিধা এবং পর্যাপ্ত গাছপালা থাকায় এটি দূষণমুক্ত শহর হিসেবে পরিচিতি পেয়েছে। তবে সম্প্রতি এখানে যানজট প্রকট আকার ধারণ করেছে।

লাগামহীন ব্যাটারিচালিত অটোরিকশা রাস্তায় চলাচল করছে, যাদের অনেকেরই লাইসেন্স নেই। শহরের রেলগেট এলাকায় রাজশাহী-নওগাঁ সড়কের প্রবেশমুখে প্রায় অর্ধেক রাস্তাজুড়ে একটি সিএনজি স্টেশন প্রতিষ্ঠা করেছে সিএনজি চালকদের স্থানীয় সংগঠন। ফলে সরু এই রাস্তা আরও সরু হয়ে গেছে। এ ছাড়া এ স্থানে একটি বাসস্ট্যান্ড রয়েছে, যেখানে বাসগুলো সারি সারি সাজানো থাকে।

এতে মূল সড়কের অনেকাংশ দখল হয়ে গেছে। উপরন্তু প্রতিনিয়ত যাত্রী ওঠানামার জন্য অটোরিকশা যত্রতত্র রাস্তার ওপর দাঁড়াচ্ছে। ফলে এই রাস্তায় দীর্ঘ যানজট লেগেই থাকে। এতে নষ্ট হচ্ছে মূল্যবান কর্মঘণ্টা, বাড়ছে দুর্ভোগ। এ রাস্তার দুর্ভোগ কমাতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

আসিফ ইকবাল শিক্ষার্থী, রাজশাহী বিশ্ববিদ্যালয়

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×