বাড়িভাড়া নিয়ে নৈরাজ্য বন্ধ হোক

  যুগান্তর ডেস্ক    ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এক বছর শেষ হতে না হতেই অনেক বাড়িওয়ালা বাড়িভাড়া বাড়িয়ে দেন। তারা ভেবে দেখেন না, আমাদের মতো নির্দিষ্ট আয়ের মানুষের জন্য তা দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ায়। ভাড়া বাড়ালে বাসা বদল করা ছাড়া অন্য কোনো উপায় থাকে না। প্রতিবার বাসা বদল করার সময় কত রকম সমস্যা যে সৃষ্টি হয়, তা বলে শেষ করা যাবে না। তাছাড়া ছেলেমেয়েরা স্কুলে পড়াশোনা করায় স্কুল থেকে দূরে যাওয়া সম্ভবও হয় না। তারপরও এক বছর পরপর বাসা বদল করতে হয়। বাড়িভাড়া নিয়ে নৈরাজ্যের বিষয়টি গণমাধ্যমে, বিশেষ করে পত্রিকার প্রতিবেদনে বিস্তারিত প্রকাশিত হয়। তারপরও অনেক বাড়িওয়ালা ইচ্ছামতো বাড়িভাড়া বাড়ান। প্রশ্ন হল, এ অবস্থা কতদিন চলবে? তাই কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি, কোন এলাকার বাড়িভাড়া কতদিন পরপর কী পরিমাণ বাড়ানো যাবে তা নির্ধারণ করে সীমিত ও নিুআয়ের মানুষের (ভাড়াটিয়া) অসুবিধা দূর করুন।

আবদুল গফুর

মিরপুর, ঢাকা

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×