জনস্বার্থে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি

  ২০ এপ্রিল ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাননীয় প্রধানমন্ত্রী,

দেশের চলমান পরিস্থিতিতে জানি আপনি ভালো নেই। কীভাবে ভালো থাকবেন। যেখানে আপনার দেশের মানুষ ভালো নেই, সেখানে আপনি কী করে ভালো থাকবেন। আমি জানি আপনি অনেক হৃদয়বান, দেশের মানুষকে ভালোবাসেন এবং তাদের ভালো রাখতে চেষ্টা করছেন।

আপনার কিছু লোকের জন্য আপনার বদনাম হচ্ছে। আপনার কাছে আমার বিনীত অনুরোধ, যাদের জন্য আপনার বদনাম হচ্ছে, যারা গরিবের হক মেরে খাচ্ছে তাদের কাছে কোনো সাহায্য পাঠাবেন না। যাদের কাছে দিলে সবাই ঠিকভাবে সাহায্য পাবে, দয়া করে তাদের কাছেই দিবেন।

আপনার কাছে আমার আর একটা চাওয়া আছে। যেসব ছোটখাটো ব্যবসায়ী ব্যাংক লোন নিয়ে তাদের ব্যবসা শুরু করেছিল, তাদের লোন দয়া করে মাফ করে দিবেন। কারণ, সারা বছরে তারা এই একটা মাসের অপেক্ষায় থাকে তা হলো পবিত্র রমজান মাস। রমজান মাসে তাদের ব্যবসা ভালো হয়। কিন্তু দুঃখজনক যে, এবছর তারা পুরোপুরি বিপর্যয়ের মুখে। তাই আপনার কাছে আমার বিনীত অনুরোধ, তাদের ব্যাংক লোন যেন মাফ করে দেয়া হয়।

মাননীয় প্রধানমন্ত্রী,

আমি যদি ভুল কিছু বলে থাকি, অনুগ্রহপূর্বক আমাকে ক্ষমা করে দিবেন।

নাজিফা রহমান

ঢাকা

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত