লক্ষাধিক মানুষের কর্মসংস্থান করেছেন নুরুল ইসলাম

-মোজাফফর হোসেন এমপি

  জামালপুর প্রতিনিধি ২৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে জামালপুর প্রেস ক্লাবের আয়োজনে দোয়া ও আলোচনা সভা বুধবার রাতে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস ক্লাবের সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন হাফিজ রায়হান সর্দার। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

তিনি বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম তার ৪৪ বছরের কর্মজীবনে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। দেশের অর্থনীতিতে নিঃসন্দেহে তিনি বিরাট ভূমিকা রেখেছেন।

তিনি বিদেশে ব্যবসার চিন্তা করেননি, অর্থও পাচার করেননি। প্রকৃত মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশের প্রতি তার দায়িত্ব ও কর্তব্য আমৃত্যু পালন করে গেছেন। তিনি দেশবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আ’লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর জেলা বিএনপির সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির হোসেন খান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাংবাদিক নুরুল হক জঙ্গী, সাযযাদ আনসারী, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম। উপস্থিতি ছিলেন- সাংবাদিক মজনু মোল্লা, আনোয়ার হোসেন মুক্তা, কাফি পারভেজ, জাহিদ হাবিব, সুজিত রায়, মোফাজ্জল হোসেন, শওকত জামান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত