নবাবগঞ্জে শোকসভায় বক্তারা

শিল্পপতি নুরুল ইসলাম আমাদের অহংকার

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ২৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম

যমুনা গ্রুপের চেয়ারম্যান, শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে শুক্রবার বাদ আসর নবাবগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের হলরুমে সাহিদুল হক খান ডাবলুর সভাপতিত্বে সাংবাদিক ও আলোচকরা বলেন, যমুনা টেলিভিশন ও যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম আমাদের অহংকার। তিনি তার সৎ সাহসী ভূমিকার জন্য, বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার সংবাদপত্র জগতে অমর হয়ে থাকবেন।

শোকসভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজহারুল হক, সাংবাদিক খালিদ হোসেন সুমন, ফারুক আহমেদ, শেখ সালাউদ্দিন বাচ্চু, সাদের হোসেন বুলু, কাজী সোহেল প্রমুখ। পরে মোনাজাত পরিচালনা করেন নবাবগঞ্জ জামে মসজিদের ইমাম আবদুল কুদ্দুস।

উপস্থিত ছিলেন নারী নেত্রী মাধুরী বণিক, ব্যবসায়ী মো. সালাউদ্দিন ও মো. আলী রেজাউল করিম। এদিকে দোহারের শিলাকোঠা বাংলাবাজার এলাকায় জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা মশিউর রহমানের উদ্যোগে শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে মিলাদ মাহফিল ও সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা জানে আলম মেম্বার, ছাত্রসমাজের কেন্দ্রীয় নেতা খলিল দেয়ান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত