বিশ্বনাথে নুরুল ইসলাম স্মরণসভা

আমরা দেশপ্রেমিক শিল্প উদ্যোক্তাকে হারিয়েছি

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ২৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, যমুনা টেলিভিশন ও যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম তার কর্মের মাঝেই বেঁচে থাকবেন।

সাহসী এ শিল্পোদ্যোক্তা ৪১টি শিল্পপ্রতিষ্ঠানের মাধ্যমে লক্ষাধিক মানুষের কর্মসংস্থান করেছেন। দেশের অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সততার সঙ্গে সংগ্রাম করে গেছেন। এ কারণে তিনি মানুষের অন্তরে জায়গা করে নিয়েছেন। নুরুল ইসলাম ছিলেন দেশপ্রেমিক শিল্পোদ্যোক্তা। তার মৃত্যুতে জাতি একজন দেশপ্রেমিক শিল্পোদ্যোক্তাকে হারিয়েছে। শনিবার বিশ্বনাথ প্রেস ক্লাবের উদ্যোগে নুরুল ইসলামের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেস ক্লাবের সাবেক সহসভাপতি ও যুগান্তর প্রতিনিধি আশিক আলীর সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেস ক্লাবের আহ্বায়ক আবদুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, জাহাঙ্গীর আলম খায়ের, মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষাবিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত