রাজশাহীতে এমপির সঙ্গে পুলিশ পেটানো মামলার আসামি

ফেসবুকে ছবি ভাইরাল : তোলপাড়

  রাজশাহী ব্যুরো ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীর এমপি আয়েন উদ্দিনের সঙ্গে নাশকতা এবং পুলিশ পেটানো মামলার এক আসামির ছবি ভাইরাল হয়েছে। ওই আসামির নাম মনিরুল ইসলাম। তিনি ছাত্রশিবিরের সাবেক ক্যাডার। মনিরুল নিজেই তার ফেসবুক আইডিতে এমপির সঙ্গে কয়েকটি ছবি আপলোড করেছেন। ফলে এ ছবি ভাইরাল হয়ে পড়ায় চলছে বিভিন্ন মহলে তোলপাড়।

এ ব্যাপারে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন বলছেন, মনিরুল ইসলামকে আমি চিনি না। সে আগে ছাত্রশিবির করত কিনা বা জামায়াত নেতা কাটাখালি পৌরসভার সাবেক মেয়র মাজেদুর রহমানের দেহরক্ষী ছিল কিনা, তাও বলতে পারব না। এছাড়া সে পুলিশ পেটানো এবং নাশকতা মামলার আসামি কিনা, তাও আমি জানি না।

১৫ অক্টোবর সোমবার এমপি আয়েন উদ্দিন এবং কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী কাটাখালি আদর্শ কলেজ, বালিকা বিদ্যালয় ও শ্যামপুর উচ্চবিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন পুলিশ পেটানোর ঘটনায় দায়ের করা তিন মামলাসহ হাফ ডজন মামলার আসামি মনিরুল ইসলাম। ছবিতে এমপির ডানপাশে মনিরুলকে দেখা যাচ্ছে। একটি ছবিতে মনিরুলের পেছনে একজন পুলিশ সদস্যও রয়েছেন। কিন্তু পুলিশের খাতায় মনিরুল পলাতক আসামি।

২ অক্টোবর সন্ধ্যায় কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এ সময় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আক্কাস আলীকে ধরে ফেলে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে আক্কাসের সহযোগীরা পুলিশের ওপর হামলা করে আক্কাসকে ছিনিয়ে নেয়।

এ সময় অন্য পুলিশ সদস্যরা প্রাণ বাঁচাতে ঘটনাস্থল ত্যাগ করলেও হামলায় এএসআই মাহাবুব ও কনস্টেবল সুজন গুরুতর আহত হন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ সময় সেখানে অভিযান চালিয়ে ১১৬ বোতল ফেনসিডিল, দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, দুটি হাঁসুয়া, দুটি রড ও একটি লাঠি উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter