ড. কামাল মাথা নয়, জামায়াত বিএনপির লেজ

-ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকারবিরোধী ঐক্য নিয়ে সব ভাবভঙ্গি দেখার পর আবিষ্কার হল ড. কামাল হোসেন মাথা নয়, জামায়াত-বিএনপির লেজ। বুধবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া স্কুল মাঠে সুধী সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এ মুহূর্তে যে ঐক্যটা হয়েছে সেটা ঐক্য নয়, বিএনপিকে ক্ষমতায় বসানো। আর বিএনপিকে ক্ষমতায় বসানোর মানে হচ্ছে রাজাকার-জঙ্গির কাছে দেশটাকে ইজারা দেয়া ও পাকিস্তান-আফগানিস্তানের মতো বাংলাদেশকে খুনোখুনিতে ঠেলে দেয়া।

২১ আগস্ট গ্রেনেড হামলার রায় প্রসঙ্গে ইনু বলেন, ১৪ বছর ধরে গ্রেনেড হামলা মামলার বিচার হয়েছে উন্মুক্ত আদালতে, শতাধিক সাক্ষী ছিল। চুলচেরা বিশ্লেষণ করে এ মামলার রায় হয়েছে। আসামি পক্ষের সবাই হাজির হয়ে যুক্তিতর্ক উপস্থাপন করেছে। ১৪ বছর পর বিএনপি-কামাল হোসেনরা বলছেন, এটা রাজনৈতিক মামলা, মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়।

এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ভেড়ামারায় জাসদের জনসভা : ভেড়ামারা প্রতিনিধি জানান, তথ্যমন্ত্রী ইনু বলেন, বিএনপি তথা জাতীয় ঐক্যজোট দেশে কোনো নির্বাচন চায় না। তারা চায় জঙ্গিনেত্রী খালেদা জিয়ার মুক্তির নামে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি। এ লক্ষ্যে নিয়েই তারা বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। তিনি বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি-জামায়াতের দাবার ঘুঁটি এখন ডা. কামাল হোসেন। ঐক্যজোটের নামে তারা দেশে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে। তিনি বলেন, বাংলাদেশ কোন পথে যাবে? উন্নয়ন, সমৃদ্ধির পথে; না জঙ্গিবাদের পক্ষে, সন্ত্রাসীর পক্ষে? সে সিদ্ধান্ত নেয়ার সময় এসেছে জনগণের।

তিনি বুধবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারার আজাদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter