ইস্কাটনে জোড়া খুন: তদন্ত কর্মকর্তাকে ফের জেরা রনির আইনজীবীর

  যুগান্তর রিপোর্ট ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জোড়া খুন

এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় তদন্ত কর্মকর্তাকে ফের জেরা করেছেন রনির আইনজীবী।

বুধবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. মঞ্জুরুল ঈমামের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর দীপক কুমার দাসকে এ জেরা করা হয়।

তদন্ত কর্মকর্তাকে রনির মোবাইল ফোনের কললিস্ট, মামলার সিডি ও গাড়ির লাইসেন্স সম্পর্কে জেরা করেন রনির আইনজীবী ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি কাজী নজিবুল্লাহ হিরু। জেরা শেষে বিচারক ৫ নভেম্বর আত্মপক্ষ শুনানি ও অধিকতর যুক্তিতর্কের জন্য দিন ধার্য করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এসএম জাহিদ হোসেন ও সহকারী পাবলিক প্রসিকিউটর মো. মাকসুদ সাংবাদিকদের বলেন, ৪ অক্টোবর এ মামলায় রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল। কিন্তু রনির মোবাইল ফোনের কললিস্ট জব্দ করা হলেও ভুলক্রমে তা এক্সিবিট করা হয়নি। এজন্য রাষ্ট্রপক্ষ থেকে কললিস্ট এক্সিবিট করে রায় ঘোষণার জন্য আবেদন করা হয়। এ পরিপ্রেক্ষিতে বুধবার তদন্ত কর্মকর্তার জেরা সম্পন্ন হয়েছে।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়া হয়। এতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় ১৫ এপ্রিল নিহত আবদুল হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় একটি হত্যা মামলা করেন। তদন্ত শেষে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন। ২০১৬ সালের ৬ মার্চ এ মামলার একমাত্র আসামি এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করেন আদালত।

ঘটনাপ্রবাহ : এমপিপুত্র রনির জোড়া খুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter