পাবনা ও বেনাপোলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  যুগান্তর ডেস্ক ২১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনা সদর উপজেলা ও যশোরের বেনাপোলে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছে। নিহত দু’জনই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা : পাবনা সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে টিপু শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার ভোর রাত ৪টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। র‌্যাবের দাবি, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট। নিহত টিপু শেখ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা রয়েছে।

বেনাপোল (যশোর) : বেনাপোলে মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত আবু বাক্কার বেনাপোলের দীঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে। বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার ভোররাতে বেনাপোলের ছোট আচড়া মাঠে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে আবু বাক্কার নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে ১২টি মামলা রয়েছে বেনাপোল ও শার্শা থানায়।

নিহতের স্ত্রী সাফিয়া খাতুন সাফি জানান, তার স্বামী আবু বাক্কার একজন ট্রাক হেলপার। ১৭ অক্টোবর পুলিশ পরিচয়ে একদল লোক তাকে যশোরের আরএন রোড থেকে ধরে নিয়ে যায়। সেই থেকে আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাইনি। শনিবার সকালে তার লাশ দেখে শনাক্ত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter