কাঠালিয়ায় জেএসসি পরীক্ষার্থীকে অস্ত্রের মুখে অপহরণ

যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

  কাঠালিয়া প্রতিনিধি ০২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঝালকাঠির কাঠালিয়ায় হিন্দু পরিবারের জেএসসি পরীক্ষার্থীকে (১৩) নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে অপহরণ করেছেন যুবলীগ নেতা। উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের দক্ষিণ মরিচবুনিয়া গ্রামে ২৭ অক্টোবর বিকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপহৃতের বাবা ৩০ অক্টোবর যুলীগ নেতা সহিদুল ইসলাম ও তার ৭ সহযোগীর বিরুদ্ধে কাঠালিয়া থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।

মামলা সূত্রে প্রকাশ, স্কুলে যাওয়া-আসার পথে পাটিখালঘাটা ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সহিদুল ইসলাম ওরফে বুলেট শহীদ (৪৫) ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করত। ঘটনার দিন সহিদুল ইসলাম ও তার ৬/৭ জন সহযোগী তাকে মরিচবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। তদন্ত কর্মকর্তা এসআই মাহামুদুর রহমান জানান, সহিদুল ইসলাম মাদক ব্যবসা, চুরি-ডাকাতিসহ নানা অপকর্মে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। অপহৃত শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার ও আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা অব্যাহত রেখেছে। এদিকে সহিদুল ও তার সহযোগীরা মামলা তুলে নিতে মোবাইল ফোনে হুমকি দিচ্ছে বলে অপহৃতের বাবার অভিযোগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×