টেকনাফে কিশোরের লাশ উদ্ধার : নিখোঁজ খালাতো ভাই

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ০২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টেকনাফে মো. হেলাল (১৮) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সাবরাং ইউনিয়নের কচুবনিয়া গ্রামের জালাল আহমদের পুত্র। বৃহস্পতিবার সকালে সাবরাং হারিয়াখালী নির্মাণাধীন বেড়ি বাঁধের পাশে সৈকত থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় হেলালের সঙ্গে থাকা খালাতো ভাই মিজান (১৫) নিখোঁজ রয়েছে। হেলাল পেশায় একজন টমটম চালক।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা যুগান্তরকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিখোঁজ অপর কিশোরের সন্ধান চলছে বলে জানান তিনি।

এদিকে নিখোঁজ মিজানের পিতা সাবরাং কোয়ানছড়ি পাড়া এলাকার মিয়া হোসেন জানান, হেলাল ও মিজান খালাতো ভাই। মিজান চকরিয়া কোরক বিদ্যাপীঠের সপ্তম শ্রেণীর ছাত্র। সে ১০-১২ দিন পূর্বে বাড়িতে এসে টেকনাফে বোনের বাড়িতে ছিল। সেখান থেকে দু’দিন আগে কচুবনিয়া এলাকায় খালার বাড়িতে যায়। বুধবার রাতে হেলাল ও মিজানকে একসঙ্গে দেখেছে গ্রামের লোকজন। সকালে হেলালের মৃতদেহ হারিয়াখালী সৈকত এলাকা থেকে উদ্ধার করা হলেও মিজান এখনও নিখোঁজ রয়েছে।

মিজানের পিতা আরও জানান, মাসখানেক আগে স্থানীয় গনির পুত্র রফিকের স্ত্রী হেলালের সঙ্গে পালিয়ে যায়। পরে রফিকের পরিবারের চাপে তাকে ফিরিয়ে দেয়া হয়। এ ঘটনায় জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×