ওসমানীনগরে খুন করে থানায় ফোন আটক ৪

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের ওসমানীনগরে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার দয়ামীর ইউনিয়নের দয়ামীর বাজারের কনাইশাহ (র.) মাজারের পশ্চিম পাশে মাটিচাপা দেয়া লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- দয়ামীর খালপাড় গ্রামের হুরমত উল্যার ছেলে আবদুল বারী, তার কথিত স্ত্রী পাখি বেগম, তার মেয়ে মোনালিসা ও উপজেলার তাজপুর ইউনিয়নের মজলিসপুর গ্রামের জনাব আলীর ছেলে সেলিম মিয়া। ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সোমবার বেলা ১১টার দিকে আবদুল বারী ও অন্য অরেকজন ব্যক্তি থানায় ফোন করে জানান দয়ামীরে অজ্ঞাতনাম এক নারীকে হত্যা করে মাটিচাপা দেয়া হয়েছে। পুলিশ ঘটনার অনুসন্ধান করে এর সত্যতা পায়। কৌশলে আবদুল বারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি ওই নারীকে তার বাড়িতেই রোববার রাতে হত্যার পর দয়ামীর বাজারের পশ্চিমে মাটিচাপা দেন বলে স্বীকার করেন। আর এ কাজে তাকে আরও কয়েকজন সাহায্য করেছেন বলেও পুলিশকে জানান। পরে দুপুর ১টার দিকে দয়ামীর বাজারের কনাইশাহ (র.) মাজারের পশ্চিমের জমি থেকে মাটিচাপা দেয়া ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×