রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতের হামলা গুলিবিদ্ধ ৩

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ডাকাতের হামলায় একই পরিবারের ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। ক্যাম্পের আইনশৃঙ্খলা বাহিনী তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় এনজিও হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। আহতরা হল নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আই-ব্লকের ৫৫৮নং শেডের ১নং রুমের বাসিন্দা মো. হোছেনের ছেলে আজিজুল হক, তার স্ত্রী তৈয়ুবা খাতুন ও ছেলে হোসেন জোহার। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নয়াপাড়া ক্যাম্পের পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিদুয়ান আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ৩ জনকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আজিজের বুকে, স্ত্রী ও ছেলের কোমর-হাতে গুলি লেগেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। নয়াপাড়া ক্যাম্প ইনচার্জ শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দারা জানান, গত ৩০ অক্টোবর গুলিবিদ্ধ আজিজসহ ক্যাম্পের বাসিন্দারা জিয়াউর রহমান নামে এক ডাকাতকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়। এমন অভিযোগ এনে প্রতিশোধ নিতে ক্যাম্পের চিহ্নিত ডাকাত সর্দার নুরুল আলমের নেতৃত্বে আজিজ ও তার পরিবারের ওপর হামলা হয়েছে বলে ধারণা করছেন তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×