আখাউড়ায় নিখোঁজের ১৭ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

  আখাউড়া প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিখোঁজের ১৭ ঘণ্টা পর আজিম নামে সাড়ে তিন বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছেন স্বজনরা। মঙ্গলবার ভোরে মালদারপাড়া গ্রামের ব্যাপারি বাড়ির পুকুর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। আজিম উপজেলা সদরের বড়বাজারের বাসিন্দা রুবেল মিয়ার ছেলে। স্বজনরা জানান, সোমবার বড়বাজারের বালুর মাঠে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল আজিম। দুপুর ১২টার পর থেকে তার খোঁজ মেলেনি। বিকালে মাইকে এলাকায় নিখোঁজ সংবাদ প্রচার করা হয়। মঙ্গলবার ভোরে স্থানীয়রা ব্যাপারি বাড়ির পুকুর পাড়ের কাদা পানিতে আজিমের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আগেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান। আজিমকে অন্যত্র হত্যা করে পুকুর পাড়ে লাশ ফেলে গেছে বলে স্বজনদের ধারণা। আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, শিশুটির মৃত্যুর ঘটনা রহস্যজনক। তার মৃত্যুরহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×