সেনাপ্রধান ‘মিরপুর হল অব ফেম’-এ অভিষিক্ত

  যুগান্তর ডেস্ক    ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেনাপ্রধান

মিরপুর সেনানিবাসের সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের (ডিএসসিএসসি) শেখ হাসিনা কমপ্লেক্স মিলনায়তনে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি-এর ‘মিরপুরহল অব ফেম’-এ অন্তর্ভুক্তি মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

ডিএসসিএসসি থেকে ‘পিএসসি’ ডিগ্রি অর্জনকারী বাংলাদেশসহ বিশ্বের যে কোনো সশস্ত্র বাহিনীর কর্মকর্তারা নিজ নিজ বাহিনীর সর্বোচ্চ পদে আসীন হওয়ার গৌরব অর্জন করলে উল্লিখিত অনুষ্ঠানের মাধ্যমে তাকে কলেজের ‘হল অব ফেম’-এ অভিষিক্ত করা হয়।

জেনারেল আজিজ আহমেদ ডিএসসিএসসি’র ১৯৯৪-৯৫ সালে অনুষ্ঠিত ১৯তম আর্মি স্টাফ কোর্সের একজন গ্র্যাজুয়েট। বাংলাদেশ সশস্ত্র বাহিনীর কর্মকর্তাদের মধ্যে এ পর্যন্ত ৬ জন সেনাপ্রধান, ৪ জন নৌবাহিনী প্রধান ও ৩ জন বিমানবাহিনী প্রধানকে এরকম অনুষ্ঠানের মাধ্যমে ডিএসসিএসসি হল অব ফেম-এ অভিষিক্ত করা হয়েছে এবং বিদেশি ছাত্র কর্মকর্তাদের মধ্যে শ্রীলংকার সেনাবাহিনীর ২ জন সেনা প্রধানকে এ সম্মাননা দেয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×