গণধর্ষণের অপমান সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনার সুজানগরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিক ও তার সহযোগীদের বিরুদ্ধে। আর এ অপমান সইতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন মুর্শিদা খাতুন (১৯) নামের ওই কলেজছাত্রী। আত্মহননের আগে মুর্শিদা তার মৃত্যুর জন্য ৩ জনকে দায়ী করে একটি চিঠি লিখে রেখে গেছেন।

পুলিশ ও পরিবার জানায়, সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মেয়ে ও মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী মুর্শিদার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার মৃত রজব আলীর ছেলে ছোবদুল খানের। বৃহস্পতিবার ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কাশিনাথপুরে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে প্রেমিক ছোবদুল ও তার সহযোগীরা। পরদিন শুক্রবার এ ঘটনা কাউকে না জানাতে হুমকি দিয়ে কলেজছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্তরা। বাড়ি ফিরে ওই দিনই বিষপান করে ধর্ষণের শিকার কলেজছাত্রী মুর্শিদা। মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার রাতে তার মৃত্যু হয়। সুজানগর থানার ওসি শরিফুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ মঙ্গলবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা ছোবদুল ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে একটি মামলা করেছেন। তবে কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×