পরকীয়া ও মাদকসেবন

খাগড়াছড়িতে চাকরি হারালেন অভিযুক্ত পরিদর্শক

  খাগড়াছড়ি প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাকরিচ্যুত

খাগড়াছড়িতে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মুহাম্মদ মাহবুবুর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। পরকীয়া, মাদকসেবন ও গণশুনানিতে অংশ না নেয়ায় তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

এর আগে বিভিন্ন অভিযোগে পরিদর্শক মুহাম্মদ মাহবুবুর রহমানকে এক বছরের জন্য সাময়িক বহিষ্কার করা হয়েছিল। সাময়িক বহিষ্কারকালীন তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় চলতি বছরের ২৪ অক্টোবর সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের লিখিত এক চিঠিতে পরির্দশক মাহবুবুর রহমানকে স্থায়ীভাবে চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে।

খাগড়াছড়ির মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অফিস সূত্রে জানা যায়, পরিদর্শক মাহবুবুর রহমান নিয়মিত অফিস করতেন না। এছাড়া উনার বিরুদ্ধে ইয়াবাসহ মাদকসেবনের অভিযোগ রয়েছে। দুটো বিয়ে করার পরও তার পরকীয়া প্রেমের কথা জানিয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের ডিজিকে অভিযোগ করেন তার প্রথম স্ত্রী। প্রথম স্ত্রীর আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্তসাপেক্ষে অভিযোগ প্রমাণিত হয়।

এছাড়া দুর্নীতি দমন কমিশনের গণশুনানিতে উপস্থিত না হওয়ায় তাকে শোকজ করা হয়। মাদক নিয়ন্ত্রণ অধিদফতর খাগড়াছড়ির সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) আবু আবদুল্লাহ জাহেদ জানান, তার শরীরে মাদকের উপস্থিতি প্রমাণিত হয়। এছাড়া তার প্রথম স্ত্রীর অভিযোগও প্রমাণিত হয়েছে। তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের শুনানিতে অংশ নিয়ে মিথ্যাচারসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হয়েছে।

স্থায়ীভাবে চাকরিচ্যুত পরিদর্শক মাহবুবুর রহমান জানান, প্রথম স্ত্রীর করা যৌতুক মামলার কারণে আমাকে চাকরিচ্যুত করা হয়েছে। তবে যে মামলায় আমাকে চাকরিচ্যুত করা হয়েছে সেই মামলায় আমাকে আদালত থেকে খালাস দেয়া হয়েছে। আমি তো পরিচালক না, আমি দুদকের শুনানিতে কেন অংশ নেব। মাদকসেবনের বিষয়টি তিনি অস্বাকীর করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×