ড. গৌতম বুদ্ধ দ্বিতীয় মেয়াদে সিভাসুর ভিসি

  চট্টগ্রাম ব্যুরো ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ভিসি হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। বর্তমান ভিসি হিসেবে আগামী ৮ ডিসেম্বর মেয়াদ শেষে ৯ ডিসেম্বর থেকে চার বছরের জন্য দ্বিতীয় মেয়াদে সিভাসুর ভিসির দায়িত্ব পালন করবেন তিনি। রাষ্ট্রপতি এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) চ্যান্সেলর মো. আবদুল হামিদ এই নিয়োগ দিয়েছেন।

এ প্রসঙ্গে প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বলেন, সিভাসুকে আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে শুরু থেকে নিরলসভাবে কাজ করে আসছি। দ্বিতীয় মেয়াদেও সে চেষ্টা অব্যাহত থাকবে। সিভাসুর অ্যানিমাল সায়েন্স অ্যান্ড নিউট্রিশন বিভাগের প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ ১৯৬৩ সালে চাঁদপুর শহরে জন্মগ্রহণ করেন। তিনি ২০০০ সালে সিভাসুতে প্রফেসর পদে যোগদান করেন। দীর্ঘ ৩০ বছরের শিক্ষকতা জীবনে প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের আজীবন সদস্য এবং চট্টগ্রাম অঞ্চলের কার্যকরী কমিটির সভাপতি ছিলেন। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী প্যানেল থেকে তিনি টানা চারবার শিক্ষক সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×