চট্টগ্রামে জামায়াত শিবিরের ৩ জন গ্রেফতার

  চট্টগ্রাম ব্যুরো ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল ও পাহাড়তলী থানার উত্তর কাট্টলি থেকে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিস্ফোরক দ্রব্য ও ধর্মীয় বই উদ্ধার করা হয়েছে। বাকলিয়া ও পাহাড়তলী থানা পুলিশের আলাদা অভিযানে তারা গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে পাহাড়তলী থানা জামায়াতের আমীর ডা. সাহাদাত হোসেন রয়েছেন। মঙ্গলবার সকালে রাহাত্তারপুল থেকে মো. ওমর ফারুক ও মো. সাইফুর রহমান প্রকাশ সালেহকে গ্রেফতার করা হয়। বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জামায়াত ও শিবিরের দুই নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে বিস্ফোরক দ্রব্য ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে। তারা নাশকতার পরিকল্পনা করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

পাহাড়তলীর উত্তর কাট্টলী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ডা. সাহাদাত হোসেন নামের এক জামায়াত নেতাকে। মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে সাহাদাত হোসেনকে গ্রেফতার করা হয়। তিনি পহাড়তলী থানা জামায়াতের আমীরের দায়িত্বে রয়েছেন।

গত সিটি কর্পোরেশন নির্বাচনে ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন সাহাদাত হোসেন।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, সাহাদাত হোসেনের বিরুদ্ধে পাহাড়তলী, আকবরশাহ ও হালিশহর থানায় ভাংচুর, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×