ঢাবি ‘ঘ’ ইউনিটের পুনঃভর্তি পরীক্ষা আজ

  ঢাবি প্রতিনিধি ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পরীক্ষা

চলতি শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ঘ’ ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর পুনঃভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হবে। বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মোট ১৯টি কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা নেয়া হবে। পরীক্ষার আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.eis.du.ac.bd থেকে জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়, মোট ১৬১৫টি আসনের বিপরীতে ১৮ হাজার ৪৬৩ জন শিক্ষার্থী পুনঃভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে। পরীক্ষার হলে মোবাইল ফোন বা টেলিযোগাযোগ করা যায়- এ ধরনের ইলেকট্রনিক ডিভাইস/যন্ত্র সম্পূর্ণ নিষিদ্ধ থাকবে। পরীক্ষা চলাকালে ভ্রাম্যমাণ আদালত দায়িত্ব পালন করবে।

সাত কলেজের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা আজ : এছাড়া চলতি শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের বাণিজ্য ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষাও আজ অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত মোট ৭টি কেন্দ্রে এ পরীক্ষা নেয়া হবে। ৫ হাজার ২১০টি আসনের বিপরীতে ২২ হাজার ৬৭১ জন ইউনিটটিতে ভর্তি পরীক্ষার আবেদন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×