দু’পক্ষের মধ্যে উত্তেজনা

হাতিয়ায় তাবলিগ ইজতেমায় ১৪৪ ধারা

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীর হাতিয়া উপজেলায় তিন দিনব্যাপী তাবলিগ ইজতেমায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী ওই ইজতেমা হওয়ার কথা ছিল। কিন্তু এ ইজতেমা নিয়ে দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি উত্তেজনা ও আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় সোমবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বয়ারচর আলী বাজারে ১৪৪ ধারা জারি করা হয়। ইজতেমা করতে ব্যর্থ হয়ে বুধবার রাতে জেলা শহর মাইজদী কৃষ্ণরামপুরে মাদ্রাসাতুস সাহাবা মাঠে ইজতেমার প্রস্তুতি নেয়া শুরু করে এক পক্ষ। অপরপক্ষ বৃহস্পতিবার সকাল ১০টায় কৃষ্ণরামপুরে ইজতেমা বন্ধ করতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেয়।

জেলা প্রশাসক তন্ময় দাস যুগান্তরকে বলেন, দুই গ্রুপের মধ্যে ইজতেমা নিয়ে উত্তেজনা বিরাজ করায় আলীবাজারে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আর জেলা শহর মাইজদীর কৃষ্ণরামপুরে মাদ্রাসাতুস সাহাবা প্রাঙ্গণে যাতে প্রতিপক্ষ গ্রুপ ইজতেমা করতে না পারে, সেজন্য বৃহস্পতিবার জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন তাবলিগের জেলা আমীর ডা. আবুল হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×