সাহায্যের হাত বাড়ান

  যুগান্তর ডেস্ক    ১৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসাদুজ্জামান শিহাব

খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অ্যাকাউন্টিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আসাদুজ্জামান শিহাবের দুটি কিডনিই নষ্ট। তিনি ধানমণ্ডি ইবনে সিনা হাসপাতালের ডা. মকবুল হোসেনের অধীনে চিকিসাধীন। তার একটি কিডনি প্রতিস্থাপন করতে ৪০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ক্লিনার মা শাহানাজ রেখার পক্ষে এত টাকা জোগার করা সম্ভব নয়। তাই শিহাবের চিকিৎসায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন তার মা। সাহায্য পাঠানোর ঠিকানা : হিসাব নম্বর-১০২১১০৩২২৬, জনতা ব্যাংক, খিলগাঁও রোড শাখা। শাহানাজের মোবাইল নম্বর-০১৭০৯৯৪৩৬৭৩। সংবাদ বিজ্ঞপ্তি।

নিহাদ

ভোলার সালমা বেগমের (গ্রাম-চন্দ্র প্রসাদ, ইউনিয়ন-ভেলুমিয়া, থানা-ভোলা) দুই সন্তান (এক মেয়ে এবং এক ছেলে)। ছেলেটার বয়স পাঁচ বৎসর। তার স্বামী একজন দিনমজুর। তিন বছর ধরে সালমা বেগমের শিশু ছেলে নিহাদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। এই তিন বৎসর চিকিৎসা চালাতে গিয়ে প্রায় ১০ লাখ টাকা ব্যয় হয়েছে। এই টাকা জোগান দিতে গিয়ে জায়গাজমি ভিটাবাড়ি সব হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন সালমা বেগম। চিকিৎসক বলেছেন আরও পাঁচ বছর চিকিৎসা চালিয়ে যেতে হবে। চিকিৎসার জন্য এখনও অনেক টাকার প্রয়োজন, যা তার স্বামীর পক্ষে জোগান দেয়া সম্ভব নয়। এ অবস্থায় সমাজের বিত্তবানদের কাছে তিনি আর্থিক সহায়তা চেয়েছেন।

টাকা পাঠানোর ঠিকানা : সালমা বেগম, অ্যাকাউন্ট নাম্বার- ২০৫০১৭৪০২০৩২৭৭৫০৫, ইসলামী ব্যাংক লিমিটেড, ভোলা শাখা, মোবাইল নাম্বার- ০১৭৮০-১৩২৯৪৯। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×