সেনাবাহিনীর এডহক ১১ বীরকে রেজিমেন্টাল কালার প্রদান

  যুগান্তর ডেস্ক    ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেনাবাহিনী প্রধান ও বীর রেজিমেন্টের কর্নেল অব দি রেজিমেন্ট জেনারেল আজিজ আহমেদ, রোববার সাভার সেনানিবাসে সিএমপিসিএন্ডএসের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক কুচকাওয়াজের মাধ্যমে এডহক ১১ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টকে (মেকানাইজড) রেজিমেন্টাল কালার প্রদান করেন।

সেনাবাহিনী প্রধান প্যারেড গ্রাউন্ডে পৌঁছলে তাকে স্বাগত জানান উপস্থিত প্রিন্সিপাল স্টাফ অফিসাররা, জ্যেষ্ঠ অফিসাররা এবং জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মো. আকবর হোসেন। সেনাবাহিনী প্রধান রেজিমেন্টাল কালার প্রাপ্তির বিরল সম্মান ও গৌরব অর্জন করায় ‘এডহক ১১ বীর (মেক)’ এর সব সদস্যকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং কর্মদক্ষতা, কঠোর পরিশ্রম এবং কর্তব্য নিষ্ঠার স্বীকৃতিস্বরূপ অর্জিত পতাকার মর্যাদা রক্ষার জন্য যে কোনো ত্যাগ স্বীকারে সব সময় প্রস্তুত থাকার নির্দেশ প্রদান করেন। প্যারেড শেষে সেনাপ্রধান সাভার ডিওএইচএসের কেন্দ্রীয় মসজিদ, সেনা স্কুল অ্যান্ড কলেজ এবং দুটি লেকের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এছাড়াও সাভার সেনানিবাস এলাকায় সেনা শপিং কমপ্লেক্সের উদ্বোধন এবং সাভারের খেজুরটেক এলাকায় জেসিওদের জন্য আবাসিক কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা এবং সাভার সেনানিবাসের সব অফিসার, জেসিও ও বিভিন্ন পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×