চান্দিনায় আ’লীগ-এলডিপি সংঘর্ষে আহত ৭

  কুমিল্লা ব্যুরো ও চান্দিনা প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুমিল্লার চান্দিনায় আওয়ামী লীগ ও এলডিপির নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৭ জন আহত হয়েছে। শনিবার রাতে ও রোববার সকালে উপজেলার মহিচাইল বাজার এলাকায় থেমে থেমে সংঘর্ষ হয়। পৃথক সংঘর্ষে আহতরা হল- মাইজখার ইউনিয়ন এলডিপির সদস্য মজিবুর রহমান (৫৫) এবং গণতান্ত্রিক যুবদল মাইজখার ইউনিয়ন শাখার সদস্য মাহবুবুর রহমান (৪৭), মহিচাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল হক আব্দুল্লাহ (৫৫), একই গ্রামের আবদু মিয়ার ছেলে ছাত্রলীগ নেতা ওসমান গণি (২০) এবং মোখলেছ মিয়ার ছেলে গণতান্ত্রিক ছাত্রদল নেতা রিফাত (২০)। তাদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় আহত আব্দুল হক আব্দুল্লাহর ছেলে ইউসুফ বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্তের অনুসারী এবং এলডিপি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। আওয়ামী লীগ নেতা ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম জানান, রাজধানীর পল্টনে পুলিশের ওপর হামলার ঘটনার প্রতিবাদে শনিবার বিকালে মহিচাইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি প্রতিবাদ মিছিল বের করে ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিল শেষে বাড়ি ফেরার পথে এলডিপি নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের ভাগ্নে গণতান্ত্রিক ছাত্রদলের আহ্বায়ক রাজিব ভূইয়া জানান, মহিচাইল-ছাতাড্ডা রোডের পাকা রাস্তার সংস্কার কাজ করার সময় মহিচাইল হরিনা গ্রামের মধু মিয়ার ছেলে বিল্লাল ও আলম মজুমদারের ছেলে রাজু মজুমদার ঠিকাদারের কাছে চাঁদা দাবি করে। ওই ঘটনায় মহিচাইলের লোকজন রিফাত ও বিল্লালকে আটক করে মারধর করে। শনিবারের ঘটনার জেরে রোববার সকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা মহিচাইল বাজারে ড. রেদোয়ান আহমেদের মালিকানাধীন একটি মার্কেটে হামলা চালিয়ে দোকান ভাংচুর ও দুই নেতাকে মারধর করে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফয়সল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। সংঘর্ষের ঘটনায় জসিম উদ্দিন নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×