আ’লীগ ও বিএনপির সংঘর্ষে দোয়ারাবাজারে আহত ৩০

  দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাছ ক্রয় করাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউরা বাজারে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে।

পুলিশ সূত্রে জানা যায়, বালিউরা বাজারে সোমবার সন্ধ্যায় মাছ কিনতে যান দোয়ারাবাজার উপজেলা বিএনপির সভাপতি ও নরসিংপুর ইউপির সাবেক চেয়ারম্যান সামছুল হক নমু। এ সময় মাছের দর কষাকষি নিয়ে আওয়ামী লীগ নেতা একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান ভূঁইয়ার সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে উভয়পক্ষে সংঘর্ষ বাধে। এ সময় হান্নান ভূঁইয়ার ছেলে আহত হয়। এরই জের ধরে রাত ৮টার দিকে ফের উভয়পক্ষের সমর্থকদের মধ্যে ইট-পাটকেল, দেশীয় অস্ত্রসহ দ্বিতীয় দফা ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এ সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়। আহতরা হল রুবেল, নজরুল ইসলাম, আসকর আলী, আবদুর রহমান, আবদুস সহিদ, আইয়বুর রহমান, জাহেদ মিয়া, আবদুস সামাদ, আবদুল কাদির, লিটন, আবদুল রব্বান ও সামছুদ্দিন আহমদসহ ৩০ জন। সংঘর্ষের ঘটনায় সন্ধ্যা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত বাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছিল। এ সময় বাংলাবাজার-নোয়ারাই ও নরসিংপুর-বালিউরা সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার মুরব্বিদের হস্তক্ষেপে বিষয়টি সালিশ বৈঠকে নিষ্পত্তির উদ্যোগ নিলে পরিস্থিতি শান্ত হয়। দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×