জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ কর্মীসহ ৫ শিক্ষার্থী বহিষ্কার

  জাবি প্রতিনিধি ২৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ কর্মীসহ ৫ শিক্ষার্থী বহিষ্কার

ক্যাম্পাসের অভ্যন্তরে ছিনতাইয়ের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীসহ ৫ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার সন্ধ্যায় জরুরি সিন্ডিকেট সভায় এ বহিষ্কারাদেশ দেয়া হয়। এর আগে বিকালে শৃঙ্খলা কমিটির সভায় তাদের বহিষ্কারের সুপারিশ করা হয়। বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন রেজিস্ট্রার রহিমা কানিজ।

বহিষ্কৃতদের মধ্যে লোকপ্রশাসন বিভাগের ইয়া রাফিউ শিকদার, মুস্তাফিজুর রহমান ও সোহেল রানাকে আজীবন বহিষ্কার করা হয়েছে। তারা শহীদ রফিক জব্বার হলের আবাসিক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট। অপরদিকে বাংলা বিভাগের আসিফ আহমেদ ও সজীব কাজীকে দুই বছরের জন্য বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত সবাই প্রথম বর্ষের (৪৭ ব্যাচ) শিক্ষার্থী। একই সঙ্গে বহিষ্কৃতদের হলের সিট বাতিল করেছে সিন্ডিকেট।

আজীবন বহিষ্কৃত তিনজনের বিরুদ্ধে এর আগেও ছিনতাই, সাংবাদিকদের মারধর ও ছাত্রী লাঞ্ছনার অভিযোগ রয়েছে। সর্বশেষ রোববার বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন এলাকায় সান্ধ্যকালীন কোর্সের এক শিক্ষার্থী ও তার বান্ধবীর কাছ থেকে টাকা-পয়সা ছিনতাইয়ের চেষ্টা চালায় তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×