নালিতাবাড়ীতে ছাত্রী মেহেন্দিগঞ্জে বৃদ্ধা সড়ক দুর্ঘটনায় নিহত

আশুলিয়ায় আহত সাব-ইন্সপেক্টরের মৃত্যু * ৯৮ দিনে ১০০৯ জনের প্রাণহানি

  যুগান্তর ডেস্ক ২৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনা

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রী নিহত হয়েছে। বরিশালের মেহেন্দিগঞ্জে টেম্পোচাপায় নিহত হয়েছেন বৃদ্ধা।

সাভারের আশুলিয়ায় বাসচাপায় আহত পুলিশের সাব ইন্সপেক্টর মারা গেছেন। এ নিয়ে ৯৮ দিনে সড়কে মৃত্যু হল ১০০৯ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ীতে নিহত স্কুলছাত্রীর নাম তাকিয়া পারভীন (১৫)। সে উপজেলার গোজাকুড়া গ্রামের মো. কিবরিয়ার মেয়ে ও আবদুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে তাকিয়া তার বাবার সঙ্গে মোটরসাইকেলে পরীক্ষা দিতে বিদ্যালয়ে যাচ্ছিল।

পৌর শহরের চরপাড়া এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে একটি ট্রলির সঙ্গে ধাক্কা খায় তাকিয়া। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মেহেন্দিগঞ্জ (বরিশাল) : মেহেন্দিগঞ্জে নিহত বৃদ্ধার নাম আমিনুর বেগম (৬০)। পাতারহাট উলানিয়া সড়কে পাটনিঘাটা বাজারের পূর্বপাশে টেম্পোচাপায় তিনি নিহত হন। এ সময় তার ছেলে রফিক মাতব্বরও (৪০) গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে চাঁনপুর ইউনিয়নের চরখাগকাটা গ্রাম থেকে মেডিসিন ব্যবসায়ী রফিক তার মাকে নিয়ে মোটরসাইকেলে পাতারহাট বন্দরের উদ্দেশে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী টেম্পো তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়।

আশুলিয়া (ঢাকা) : আশুলিয়ায় মিনিবাসচাপায় মারা গেছেন সাব-ইন্সপেক্টর কবির হোসেন (৫৪)। চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

ঘটনায় তার বড় ভাই ঢাকা জেলা সিআইডি সাব ইন্সপেক্টর আসাদুজ্জামান আশুলিয়া থানায় গাড়ির চালক, মালিক ও হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

পুলিশ জানায়, ২৩ নভেম্বর দুপুরে আশুলিয়ার জিরানী বিকেএসপিতে ডিউটি শেষে থানার উদ্দেশে তার হোন্ডাযোগে আসছিলেন। পথে একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালে ৬ দিন থাকার পর মঙ্গলবার গভীর রাতে তার মৃত্যু হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×