নাটোরে হাসপাতালের ছাদ থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

  যুগান্তর রিপোর্ট, নাটোর ১৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উদ্ধার

নাটোর শহরের জেনারেল হাসপাতালের ম্যানেজার মিতা খাতুনের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে চকরমপুর এলাকার ওই বেসরকারি হাসপাতালের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

মিতা খাতুন নলডাঙ্গা উপজেলার নশরতপুর গ্রামের লাল মহম্মদের মেয়ে। নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ও সদর থানার ওসি কাজী জালাল উদ্দিনসহ গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানায়, প্রতিদিনের মতো মিতা খাতুন সকাল ৬টায় হাসপাতালের মূল গেটের তালা খুলে দিয়ে নিজ কক্ষে চলে যান। সকাল ১০টায় রোগীর স্বজনরা হাসপাতালের ছাদে গেলে নারীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। তাদের চিৎকার শুনে হাসপাতালের স্টাফ ও অন্যরা ছাদে ছুটে যান এবং মিতা খাতুনকে গলাকাটা ও রক্তাক্ত অবস্থায় দেখে থানায় খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কে বা কারা কি কারণে মিতাকে এভাবে হত্যা করেছে সে বিষয়ে পুলিশ কিছুই জানাতে পারেনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×