চার জেলায় সড়কে ঝরল ৪ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বরিশালের বাবুগঞ্জে এনজিও কর্মী, চুয়াডাঙ্গার দামুড়হুদায় শিশু, শেরপুরের শ্রীবরদীতে নারী ও ময়মনসিংহের গৌরীপুরে ঘটক রয়েছে। এ নিয়ে ১১৪ দিনে সড়কে প্রাণ গেল ১ হাজার ১২৬ জনের। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর- বাবুগঞ্জ (বরিশাল) : ঢাকা-বরিশাল মহাসড়কের এয়ারপোর্ট মোড়ে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী সৈকত গোমেশ নিহত হয়েছেন। বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এয়ারপোর্ট মোড়ে শনিবার বিকালে এ ঘটনা ঘটে। রাজশাহী থেকে ছেড়ে আসা বরিশালগামী পদ্মা পরিবহনের একটি বাস ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী সৈকত গোমেশকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। সৈকত গোমেশ আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের দানিয়েল গোমেশের ছেলে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : দামুড়হুদা-বদনপুর সড়কের দেউলির মোড়ে শুক্রবার সন্ধ্যায় ইজিবাইকের ধাক্কায় হুজাইফা নামে এক শিশু নিহত হয়েছে। সে দামুড়হুদার দেউলি গ্রামের আবুল কালামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, দেউলির মোড়ে সড়কের ওপর দাঁড়িয়ে হুজাইফা গর্তে মাছ ধরা দেখছিল। এ সময় দ্রুতগতির ইজিবাইক তাকে ধাক্কা দেয়। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

শেরপুর ও শ্রীবরদী : শ্রীবরদী উপজেলার গেরামারা খাসপাড়া গ্রামের কাছে শনিবার বিকালে বাসের চাকায় পিষ্ট হয়ে মাজেদা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। মাজেদা শ্রীবরদী উপজেলার গেরামারা গ্রামের বদিউজ্জামানে স্ত্রী। শেরপুর থেকে কর্ণঝোড়াগামী সোনার বাংলা পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দেয়। ওই ভ্যানের যাত্রী মাজেদা বেগম ছিটকে রাস্তায় পড়ে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

গৌরীপুর (ময়মনসিংহ) : উপজেলার শাহগঞ্জ-ভুটিয়ারকোনা সড়কের অচিন্তপুর এলাকায় শনিবার ট্রলি চাপায় ঘটক কফিল উদ্দিন গুরুতর আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি অচিন্তপুর গ্রামের ইয়াত আলীর ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×