ভোলায় সৌহার্দ্যরে দৃষ্টান্ত

বিএনপি প্রার্থীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় বাণিজ্যমন্ত্রীর

  ভোলা প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শুভেচ্ছা বিনিময়

নির্বাচনী রাজনীতিতে সৌহার্দ্যরে দৃষ্টান্ত স্থাপন করলেন ভোলা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শনিবার সকালে শহরে গণসংযোগে নেমে তোফায়েল আহমেদ তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসভবনে যান। তার সঙ্গে শুভেচ্ছা ও কুশলবিনিময় করেন। একইসঙ্গে দুই প্রার্থী কোলাকুলি করেন।

নির্বাচনী মাঠে কোনো সমস্যা আছে কিনা তা-ও জানতে চান তোফায়েল আহমেদ। বিএনপি প্রার্থী বাণিজ্যমন্ত্রীর প্রশ্নে সন্তোষজনক জবাব দেন। ফেসবুকে এ ছবি ও কথা ভাইরাল হয় মুহূর্তেই। পরে বিএনপির দুর্গ বলে খ্যাত এ এলাকায় গণসংযোগ করেন ও নৌকার জন্য ভোট চান তোফায়েল আহমেদ। বাণিজ্যমন্ত্রীর এমন আচরণকে স্থানীয়রা সাধুবাদ জানিয়েছেন। তাদের অভিমত এমন পরিবেশ দেখতে চায় সবাই।

বাণিজ্যমন্ত্রী বলেন, এখানে কোনো রাজনৈতিক হানাহানি নেই। শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। কারোর প্রচারে কেউ বাধা সৃষ্টি করছে না। একই কথা জানান বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরও। দুই প্রার্থীরই শহরে গণসংযোগ জেলার আলোচনার বিষয় হয়ে ওঠে। এর আগে তোফায়েল আহমেদ ভোলা শহরের প্রধান সড়ক, বাংলা স্কুল মোড়, সদর রোড, মহাজনপট্টি, কালিনাথ রায় বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এ সময় সদর রোডে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঢল নামে। এ সময় তোফায়েল আহমেদ বলেন, ভোলার প্রধান সমস্যা ছিল নদীভাঙন। তা আমি রোধ করেছি। এখন আমার স্বপ্ন ভোলা-বরিশাল সেতু নির্মাণ করা। তা-ও করব। বিকালে তিনি উত্তর দিঘলদীতে পথসভায় বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×