উত্ত্যক্তের প্রতিবাদ করা

হোসেনপুরে কলেজছাত্রীর চাচাকে মারধর, সংঘর্ষ

  হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রতিবাদ

কিশোরগঞ্জের হোসেনপুরে এক কলেজছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার চাচাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়দের সঙ্গে উত্ত্যক্তকারী বখাটেদের সংঘর্ষ হয়।

রোববার উপজেলার দক্ষিণ পুমদি গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে কলেজছাত্রীর মা দু’জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের নামে থানায় অভিযোগ দিলেও পুলিশ মামলা হিসেবে তা সোমবার সন্ধ্যা পর্যন্ত রেকর্ড করেনি। অভিযোগ পাওয়া গেছে, উত্ত্যক্তকারীরা প্রভাবশালী হওয়ায় বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। তাই পুলিশ মামলাটি রেকর্ড করতে সময়ক্ষেপণ করছে।

কলেজছাত্রীর স্বজনরা জানান, বিজয় দিবসের অনুষ্ঠান শেষে রোববার সন্ধ্যায় একাদশ শ্রেণীর এ ছাত্রী বাড়ি ফিরছিল। তখন হোসেনপুর উপজেলা কৃষক লীগের সভাপতি আক্তার হোসেন দুলালের ছেলে জয়ের নেতৃত্বে হোসেনপুর পৌর এলাকার সিয়াম ও হৃদয় মোটরসাইকেলে মেয়েটির পিছু নেয়। এ সময় তারা মেয়েটিকে উত্ত্যক্ত করাসহ কুপ্রস্তাব দেয়। এভাবে তারা মেয়েটির বাড়ি পর্যন্ত যায় ও তার নাম ধরে চিৎকার করতে থাকে। পরে মেয়ের চাচা বাড়ি থেকে বের হয়ে তাদের আচরণের প্রতিবাদ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে।

এ ঘটনায় এলাকার লোকজন এগিয়ে গেলে বখাটেরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। রাতে হোসেনপুর সদর আওয়ামী লীগের এক নেতা বিষয়টি দেখবেন আশ্বাস দিয়ে মোটরসাইকেলটি নিয়ে আসতে ২০-২৫ জন ছেলে পাঠায়। তারা মোটরসাইকেল নিয়ে আসতে গিয়ে আবারও সেখানকার লোকজনের সঙ্গে খারাপ আচরণ করে। এ সময় স্থানীয়দের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

এতে বেশ কয়েকজন আহত হয়। এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের ধাওয়া দিলে তারা মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখে।

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ওসি আবুল হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মীমাংসার উদ্যোগও চলছে। তবে পুলিশ আইনানুগ ব্যবস্থাই নেবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×